October 22, 2024, 7:24 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

বিশ্বকাপ ক্রিকেটে জাতীয় দলের সাফল্য  কামনায় রুবেলের নেতৃত্বে আনন্দ র‌্যালী

সোহেল রানা বাবু,বাগেরহাটঃ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের অংশগ্রহনকে স্বাগত জানিয়ে ও সাফল্য কামনায় আনন্দ র‌্যালী করেছে বাগেরহাটের ক্রিকেট প্রেমীরা। ০৬ সেপ্টেম্বর শুক্রবার বিকালে শহরের পৌরপার্ক থেকে বাগেরহাটের কৃতি সন্তান,জাতীয় দলের ক্রিকেটার মোঃ রুবেল হোসেনের নেতৃত্ব হাজারো ক্রিকেট প্রেমীদের অংশ গ্রহনে র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।র‌্যালীতে পায়ে হেটে, মোটরসাইকেল ও পিকআপ যোগে অংশ নেয় ক্রিকেট প্রেমীরা। বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় দলের সাফল্য কামনা করে ভূভূ জোলা বাজিয়ে বিভিন্ন শ্লোগান দেয়। পরে সেখানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

আনন্দ র‌্যালী শেষে বাগেরহাটের কৃতি সন্তান, জাতীয় দলের সাবেক ক্রিকেটার মো. রুবেল হোসেন জানান, দেশের প্রতি ভালোবাসা থেকেই বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের অংশগ্রহনকে স্বাগত ও সাফল্য কামনায় এই আনন্দ র‌্যালী করা হয়েছে। এবারের বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের ভালো করার সুযোগ রয়েছে। আমাদের বোলিং সাইড হচ্ছে সর্বকারের সেরা। শুরুতে ব্যাটসম্যানরা ভালো করলে ভালো রেজাল্ট আসবে বলে আমি আশাবাদী। বাংলাদেশ বিশ্বকাপে ভাল করলে বাগেরহাটে এই ধরনের আনন্দ আয়োজন অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক সন্ধার আয়োজক ক্রীড়ামোদী ও বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহমেদ জানান ছোটবেলায় আমিও খেলোয়াড় ছিলাম,রুবেল এবং আমি বাল্যবন্ধু এবং একসঙ্গে ক্রিকেট খেলতাম ও ক্রিকেটে ভালো করেছে এটাই আমাদের গর্ব।আনন্দ র‌্যালীতে অংশগ্রহনকারীরা এই ইতিহাসের স্বাক্ষী হতে পেরে নিজেদের ধন্য মনে করছেন।

০৭. ১০. ২০২৩

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন